ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, স্বামী-স্ত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, স্বামী-স্ত্রী নিহত

দিনাজপুর: দিনাজপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে এক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

নিহতদের নাম - মঙ্গল মুরমু (৬৮) ও মালতি মার্ডি (৪৫)। তারা জেলার পার্বতীপুর উপজেলার  চন্ডিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ সালান্দার আদিবাসী পাড়ার বাসিন্দা।

শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

এঘটনায় আহত হয়েছেন নিহত দম্পতির নাতি সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ আদিবাসী পাড়ার বিপ্লব হাসদা (১৮) ও ইজিবাইক চালক পার্বতীপুর উপজেলার দুর্গাপুর গ্রামের ধনী শাহের ছেলে মহসিন আলী (৩৭)।  

আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নানা-নানীকে নিয়ে নাতি বিপ্লব হালদার বাড়িতে থেকে পার্বতীপুরে বাস ধরার জন্য মহারাজা মোড়ের দিকে যাচ্ছিলেন। পথে বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মঙ্গল মুরমু। পরে আহত তিনজনকে স্থানীয়দের  সহযোগিতায় তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মালতি মার্ডিকে মৃত ঘোষণা করেন।  

এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তানভীরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও ঘাতক বাস আটক করা হয়েছে। ঘাতক বাসের চালক ও হেলপাররা পালিয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।