ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দেশটাকে বাঁচাতে হবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
দেশটাকে বাঁচাতে হবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমান বলেছেন, ওরাই তো বলেছিল সাইদী সাহেবকে চাঁদে দেখা গেছে। একথা বলে একুশজন মানুষকে হত্যা করেছিল।

তাদের কাছে এর চেয়ে ভালো কিছু আমি আশা করি না। পৃথিবীর কোনো দেশে স্বাধীনতাবিরোধীরা রাজনীতির সুযোগ পায় না। বাংলাদেশ একটি অভাগা দেশ। কেন তারা এখনও কথা বলতে পারছে। এবার জেগে উঠুন, দেশটাকে বাঁচাতে হবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিলে অংশ নিয়ে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে আমাদের স্বপ্ন নষ্ট করে দেওয়া হয়েছিল। আমরা স্বপ্ন দেখতে ভুলে গিয়েছিলাম। আল্লাহর হুকুমে শেখ হাসিনা থাকায় বাংলাদেশের মানুষ আবার স্বপ্ন দেখছে এবং সে স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে।

তিনি বলেন, আমাদের প্রস্তুতি নিতে হবে। আগামী দুই তিন মাস খুনিরা অতীতের চেয়েও ভয়ংকর ঘটনা ঘটানোর চেষ্টা করবে। লন্ডন থেকে বসে মৌলবাদীদের উত্থানের জন্য ওরা পরিকল্পনা করছে।

তিনি আরও বলেন, কোন দল করি এটা বড় ব্যাপার না। দেশটাকে বাঁচাতে হবে। শেখ হাসিনার কিছু হলে দেশটা আবারও পিছিয়ে যাবে। মানুষের স্বপ্ন শেখ হাসিনা। তিনি শোককে শক্তিতে পরিণত করে মানুষের জন্য কাজ করছেন।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক প্যানেল মেয়র কাউন্সিলর শাহ জালাল বাদল, শ্রমিক নেতা মো. আশরাফ উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা তোফায়েল হোসেন, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুস সামাদ বেপারী, যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখ।  

এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।