ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোবাইলে কথা বলাই কাল হলো স্বেচ্ছাসেবক লীগ নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
মোবাইলে কথা বলাই কাল হলো স্বেচ্ছাসেবক লীগ নেতার স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশীদ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় রেল লাইন ধরে হাঁটার সময় মোবাইল ফোনে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে আব্দুর রশীদ (৩৭) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৭টায় কুষ্টিয়া শহরের মজমপুর গেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশীদ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত তক্কেল মণ্ডলের ছেলে। তিনি সদর থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পোড়াদহ রেলওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক জাকারিয়া।  

তিনি বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে একজনের মৃত্যুর সংবাদ পাই। ঘটনাস্থলে নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় রেল পুলিশ। প্রথমে নিহতের পরিচয় পাওয়া না গেলেও পরে নিহতের স্বজনরা এসে পরিচয় শনাক্ত করেন। ’

প্রত্যক্ষদর্শী ফয়সাল নামের এক ফল ব্যবসায়ী বলেন, ‘সন্ধ্যায় রেললাইন দিয়ে হেঁটে মজমপুর গেট থেকে কুষ্টিয়া কোর্ট স্টেশনের দিকে যাচ্ছিলেন আব্দুর রশীদ। এসময় পেছন দিক থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন এসে পড়লে এই দুর্ঘটনা ঘটে। মোবাইলে কথা বলতে বলতে বেখেয়ালি হয়ে গিয়েছিলেন তিনি। যে কারণে ট্রেন আসার বিষয়টি টের পাননি। দূর থেকে আমাদের চোখের সামনে দুর্ঘটনা ঘটে গেল’।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।