ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় ইজিবাইক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
সলঙ্গায় ইজিবাইক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখামুখি সংঘর্ষে নাঈম আহমেদ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন অটোরিকশাযাত্রী।

শনিবার (১৯ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে সলঙ্গা-তাড়াশ আঞ্চলিক সড়কের কুঠিপাড়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত নাঈম আহমেদ তাড়াশ পৌর সদরের ভাদাশ মধ্যেপাড়া গ্রামের তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলামের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিকের ইলেকট্রিকালের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবা অধ্যাপক মাজহারুল ইসলামের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে তাড়াশ থেকে হাটিকুমরুল যাচ্ছিলেন নাঈম আহমেদ। তারা ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। এছাড়া সিএনজিতে থাকা আরও চারজন আহত হন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বাংলানিউজকে জানান, থানার কুঠিপাড়া এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই এক কলেজছাত্র নিহত হন। এছাড়া সিএনজিতে থাকা চারজন যাত্রী আহত হয়েছেন।  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।