ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঈদীর মৃত্যুতে ‘ইন্নালিল্লাহ’ লিখে পোস্ট, ছাত্রলীগ নেতা বহিষ্কার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
সাঈদীর মৃত্যুতে ‘ইন্নালিল্লাহ’ লিখে পোস্ট, ছাত্রলীগ নেতা বহিষ্কার  বহিষ্কৃত ছাত্রলীগ নেতা জোবাইদ মিয়া

নেত্রকোণা: যুদ্ধাপরাধী মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ইন্নালিল্লাহ লিখে ফেসবুকে পোস্ট দেন মদন উপজেলা ছাত্রলীগ নেতা জোবাইদ মিয়া। এর দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে।

তিনি মদন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক টিপু মিয়া ও যুগ্ম আহ্বায়ক সৈয়দ নিশাদ গোফরানের স্বাক্ষরে তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য নেত্রকোণা জেলা ছাত্রলীগের কাছে সুপারিশ করেছেন।

শুক্রবার (১৮ আগস্ট) বিকালে উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া অসাম্প্রদায়িক চেতনা বহন করা সংগঠন ছাত্রলীগের নীতি-আদর্শ ভুলে ও সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার দায়ে মদন উপজেলার ছাত্রলীগ নেতা জোবাইদকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য নেত্রকোণা জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক বরাবর সুপারিশ করা হয়েছে।  

এ বিষয়ে মদন ছাত্রলীগের আহ্বায়ক টিপু মিয়া বলেন, বহিষ্কৃত নেতা জোবাইদ যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ইন্নালিল্লাহ পোস্ট দিয়ে শোক প্রকাশ করেছিলেন। যা সংগঠনের আদর্শ ও নীতিবিরোধী। তাই সংগঠন থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ছাত্রলীগ নেতা জোবাইদ মিয়াকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।