ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইজিবাইক চুরি করে ধরা ‘ভুয়া সাংবাদিক’, গণধোলাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
ইজিবাইক চুরি করে ধরা ‘ভুয়া সাংবাদিক’, গণধোলাই হাসপাতালে চিকিৎসাধীন আবির হোসেন

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক চুরি পালানোর সময় মো. আবির হোসেন (৩০) নামে এক ‘ভুয়া সাংবাদিক’কে আটক করে জনতা। পরে উত্তেজিত জনতা তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন।

তিনি বর্তমানে নগরকান্দা হাসপাতালে ভর্তি রয়েছে।

অভিযুক্ত সাংবাদিক পরিচয় দানকারী আবিরের কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির ভুয়া পরিচয়পত্র পাওয়া গেছে। নিজেকে এসব গণমাধ্যমের শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিচ্ছেন তিনি। যদিও তার দাবির প্রমাণ মেলেনি।

স্থানীয়রা জানান, শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের শহীদ শেখ নামে এক চালক তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে যান। এ সময় ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় আবির। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা তাকে পার্শ্ববতী আইনপুর বাজার থেকে আটক করে গণধোলাই দিয়ে নগরকান্দা হাসপাতাল এনে ভর্তি করে।

প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক প্রবির কান্তি বালা বলেন, আবির নামে শরীয়তপুরে প্রথম আলোর কোনো প্রতিনিধি নেই। আমি অফিসে খোঁজ নিয়ে নিশ্চিত হয়েছি। আনন্দ টিভি ফরিদপুর প্রতিনিধি মনির হোসেন বলেন, আমি অফিসে খোঁজ নিয়ে জেনেছি তিনি আনন্দ টিভির প্রতিনিধি নন।

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানসিভ জোবায়ের বলেন, শনিবার রাতে স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করেন। এ সময় তার কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা এবং আনন্দ টিভির পরিচয়পত্র পাওয়া গেছে। এই পরিচয়পত্র ধরে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। তবে গতকাল আমরা বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, আগস্ট ২১,২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।