ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলায় ট্রাকের চাপায় রেজাউল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

‌রোববার (২০ আগস্ট) চার মাইল বাজারে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালকের সহকারীকে আটক করেছে পুলিশ।

নিহত রেজাউল ইসলাম সদর উপজেলার হোগোলডাঙ্গা গ্রামের রনি ইসলামের ছেলে এবং সোহরাওয়ার্দী সরণি বিদ্যাপীঠ এর নবম শ্রেণীর ছাত্র।

আটক রোকন উদ্দিন (২৫) আলমডাঙ্গার শাহজাহান আলীর ছেলে।

সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রোববার বিকেলে পণ্যবাহী একটি ট্রাক চুয়াডাঙ্গা থেকে ঝিনাদহের দিকে যাচ্ছিল। চার মাইল বাজারে পৌঁছে দ্রুতগতিতে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি অটো রিকশা ও পাখি ভ্যানকে ধাক্কা দিলে আরোহীরা গুরুতর আহত হন। এর পর বাইসাইকেল চালক স্কুলছাত্র রেজাউল ইসলামকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল ইসলামকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাক ও চালকের সহকারীকে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. খালিদ হাসান জানান, সড়ক দুর্ঘটনায় কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে রেজাউল নামে এক কিশোরকে মৃত অবস্থায় পাই। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ঘটনার পর ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে। চালকের সহকারীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা আছে।  

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।