ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় দুই শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় দুই শ্রমিক নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

‌সোমবার (২১ আগস্ট) সকাল ৭টার দিকে হাটবোয়ালিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার শিবপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে সাজিবুল (৫২) ও একই গ্রামের সখা মোল্লার ছেলে খাইরুল (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিবপুর গ্রাম থেকে আটজন শ্রমিক কাজের জন্য মেহেরপুর গাংনী ঝোড়পাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে হাটবোয়ালিয়া বাজারের সোনালী ব্যাংকের সামনে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই একটি ট্রাক (যশোর-ট-১১-৩৭১) শ্রমিক বহনকারী অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা আট শ্রমিকই গুরুতর আহত হন।  

স্থানীয়রা ও হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা আহতদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্রাক ও অটোরিকশা হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প হেফাজতে আছে। নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা আছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।