ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত থেকে অস্ত্র চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত থেকে অস্ত্র চোরাকারবারি আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত দিয়ে আগ্নেয়াস্ত্র পাচার করতে গিয়ে আব্দুল্লাহ প্রান্ত (২১) নামে এক অস্ত্র চোরাকারবারিকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) সকালে বিজিবি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছে।

আব্দুল্লাহ প্রান্ত পাবনা জেলার ফরিদপুর থানার বোনাইনগর গ্রামের মিলন আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে সোনামসজিদ- চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক সড়কের কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ তাকে আটক করে বিজিবি।  

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, বৃহস্পতিবার রাতে বিজিবির একটি বিশেষ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোনামসজিদ বিওপির সীমান্ত পিলার ১৮৪ হতে ৩ হাজার গজ বাংলাদেশের অভ্যন্তরে অবস্থান নেন। এ সময় শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক সড়কের কয়লাবাড়ী ট্রাক স্ট্যান্ড এলাকায় ব্যাটারিচালিত ভ্যানে করে শিবগঞ্জ অভিমুখে আসার সময় ৪ ব্যক্তিকে তল্লাশি করে। এ সময় আব্দুল্লাহর কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ম্যাগাজিন জব্দ করা হয়।

অধিনায়ক আরও বলেন, মাদক ও অস্ত্র চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।