ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরা পরিবার পরিকল্পনার ডিডিকে বান্দরবানে স্ট্যান্ডরিলিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
সাতক্ষীরা পরিবার পরিকল্পনার ডিডিকে বান্দরবানে স্ট্যান্ডরিলিজ

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক (ডিডি) দীপক কুমার সাহাকে বান্দরবানে স্ট্যান্ডরিলিজ করা হয়েছে।

গত ২৪ আগস্ট স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব রাহেলা রহমত উল্লাহ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে স্ট্যান্ডরিলিজ করা হয়।

প্রজ্ঞাপনে রোববারই (২৭ আগস্ট) তাকে সাতক্ষীরার কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে। অন্যথায় ২৭ আগস্ট বিকেলে তিনি তাৎক্ষণিক অবমুক্ত হবেন বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নিয়োগে অর্থ বাণিজ্য, ডেপুটেশন বাণিজ্য, স্টাফদের হয়রানিসহ অনিয়ম দুর্নীতি চরম আকার ধারণ করে। এসবের ভাগবাটোয়ারা নিয়ে দীপক কুমার সাহার ওপর ক্ষুব্ধ হন স্থানীয় এক জনপ্রতিনিধি। সেই সঙ্গে সাতক্ষীরা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত দুর্নীতি দমন কমিশনের গণশুনানিতে তার বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ করেন এক ব্যক্তি। এসব কারণেই তাকে স্ট্যান্ডরিলিজ করা হয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এ বিষয়ে কথা বলতে উপপরিচালক দীপক কুমার সাহার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।