ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্বশুরবাড়িতে রাতযাপন করতে এসে লাশ হলো প্রবাসীর স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
শ্বশুরবাড়িতে রাতযাপন করতে এসে লাশ হলো প্রবাসীর স্ত্রী ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে মোছলিমা বেগম (৩৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি গ্রামে স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত মোছলিমা কালিয়াকুড়ি গ্রামের মিয়া হোসেনের ছেলে সৌদি প্রবাসী অলিউল্লার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০ বছর আগে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি এলাকার মিয়া হোসেনের ছেলে অলিউল্লার সঙ্গে গোতাশিয়া ইউনিয়নের তেলিকান্দি গ্রামের সোনা মিয়ার মেয়ে মোছলিমার পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে সন্তান আছে। তার বিয়ে দেওয়া হয়েছে। স্বামী প্রবাসে এবং বাড়িতে আর কেউ না থাকার কারণে মোছলিমা বাবারবাড়ি তেলিকান্দিতে মায়ের সঙ্গে থাকতেন। শনিবার (২৬ আগস্ট) দুপুরে মনোহরদী সদরে ডাক্তার দেখানোর কথা বলে বাবারবাড়ি থেকে বের হয় মোছলিমা। পরে ডাক্তার দেখানো শেষে স্বামীরবাড়িতে থেকে যাবেন বলে মা মোর্শেদা বেগমকে বলে আসেন। পরে মোর্শেদা বেগম মেয়েকে বহুবার ফোন করে না পেয়ে রোববার সকালে মেয়ের শ্বশুরবাড়িতে এসে দেখেন বাড়ির কলাপসিবল গেট খোলা। পরে ঘরে গিয়ে দেখতে পায় তার মেয়ে ঘরের মেঝেতে পড়ে আছে। মেয়েকে এভাবে পড়ে থাকতে দেখে সে চিৎকার শুরু করে। পরে তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন জড়ো হয় এবং পুলিশে খবর দিলে পুলিশ এসে মোছলিমার লাশ উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।