ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে পুলিশ কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
সিরাজগঞ্জে পুলিশ কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ চুরি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম রাজুর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছেন।

সোমবার (২৮ আগস্ট) রাতের কোনো একসময় পৌর এলাকার সাধয়াধানগড়া উত্তর পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। ওই পুলিশ কর্মকর্তা মেহেরপুর জেলার সদর থানায় কর্মরত আছেন।

মঙ্গলবার (২৯ আগস্ট) পুলিশ কর্মকর্তার ভাগিনা সিফাতুল করিম শিপন জানান, সকালে বাড়ি গিয়ে তিনি দেখেন তার ঘরের দরজার তালা ভাঙা। পরে ভেতরে ঢুকে দেখেন ঘরের সমস্ত আসবাবপত্র এলোমেলোভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। চুরি হয়ে গেছে ঘরের থাকা নগদ ৪০ হাজার টাকা ও ৫ ভরি সোনার গহনা। কর্মস্থল মেহেরপুর হওয়ায় ওই পুলিশ কর্মকর্তা সপরিবারে সেখানেই থাকেন।

তিনি আরও বলেন, সোমবার সকালে এসআই রেজাউল করিম রাজুর মা, স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে তার কর্মস্থল মেহেরপুর চলে যান। আর তারা যাওয়ার পর থেকে বেশিরভাগ সময়ই গেটে ও ঘরে তালা মারা থাকে। সেই সুযোগে চোরের দল রাতের কোনো এক সময় ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ও ৫ ভরি সোনার গহনা চুরি করে নিয়ে যায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে চোর শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।