ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর ১৯ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর ১৯ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাব পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে তার কাছে থাকা ১৯ লাখ ১৯ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ছিনতাইরের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, নগদ এক লাখ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

গ্রেপ্তার আসামিরা হলেন, ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার নারায়ণপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সফর উদ্দিন মুন্না (২২) ও কুমিল্লা জেলার হোমনা থানার দরিগাও গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে শামীম আহমেদ সবুজ (৩৩)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গ্রেপ্তার দুই আসামিসহ ৪ ডাকাত দল গত ২২ আগস্ট মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে শুভুল্যা নামক এলাকায় র‌্যাব পরিচয়ে তারা বিনিময় বাসে উঠে। পরে ব্যবসায়ী হেলাল মোল্লাকে বাস থেকে নামিয়ে প্রাইভেটকারে নিয়ে হ্যান্ডকাফ পড়ায়। পরে তার সঙ্গে থাকা ১৯ লাখ ১৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। কিছু দুরে গিয়ে হেলাল মোল্লাকে নামিয়ে দিয়ে চলে যায় ভুয়া র‌্যাব সদস্যরা।  

পরদিন ২৩ আগস্ট হেলাল মোল্লা মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে ডিবি ও মির্জাপুর থানা পুলিশের একটি টিম একজনকে ময়মনসিংহ ও অপরজনকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করে।

তাদের সঙ্গে থাকা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৩৭৫০৭০), ক্যাপ, চশমা, বাঁশের লাঠি, গামছা, মোবাইল, ছিনতাইয়ের টাকায় ক্রয়কৃত দুটি মোটরসাইকেল ও নগদ ১ লাখ টাকা জব্দ করা হয়।  

পরে আসামিদের ১০ দিন রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।