ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
চুয়াডাঙ্গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দুর্ঘটনা রোধে সড়কের দুইপাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ। একই সঙ্গে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে খুঁটি দিয়ে চিহ্নিত করা হচ্ছে সড়ক বিভাগের জায়গাগুলো।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত চুয়াডাঙ্গা পৌর এলাকার ভিমরুল্লাহ থেকে জীবননগর পৌর এলাকা পর্যন্ত ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

সড়ক ও জনপথ অধিদপ্তরের খুলনা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায় ওই উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মনজুরুল করিম, উপ-সহকারী প্রকৌশলী কাজী আজিজুর রহমানসহ পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি করে ইউনিট।

জানা গেছে, সড়ক ও জনপথ বিভাগের আঞ্চলিক সড়কের দুইপাশে জায়গা দখল করে অবৈধভাবে পাকা, আধাপাকাসহ বিভিন্ন স্থাপনা নির্মাণ করেন স্থানীয়রা। সড়ক বিভাগ নোটিশ ও মাইকিং করে স্থাপনাগুলো সরিয়ে নিতে বললেও তা সরিয়ে নেননি তারা। তাই আজ সকাল থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়। এমন অভিযান চলবে শুক্রবার পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।