ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক কারবারি আটক

চাঁদপুর: চাঁদপুর লঞ্চঘাটে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ এমভি আব-এ-জম জম-৭ থেকে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি সোলাইমান ইকবাল ইসানকে (২২) আটক করেছে কোস্টগার্ড।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) রাতে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানিয়েছেন।

আটক সোলাইমান চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার পূর্ব জোয়ারা হাড়লা গ্রামের বাসিন্দা।

লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার বেলা ২টার দিকে লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। সেখানে ঢাকাগামী এমভি আব-এ জম জম-৭ লঞ্চের দ্বিতীয় তালায় এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে তল্লাশি করা হয়। এ সময় তার ব্যাগ থেকে দুইটি প্যাকেট এ থাকা ৫ কেজি গাঁজা জব্দ করা হয় সোলাইমানকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোলাইমান জানান, জব্দকৃত গাঁজা তিনি কুমিল্লা থেকে নিয়ে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর হয়ে লঞ্চে করে ঢাকা যাচ্ছিলেন।

মিডিয়া কর্মকর্তা আরও বলেন, আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আটক সোলাইমান ও জব্দকৃত গাঁজা চাঁদপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।