ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ ঘরে মিলল নারীর হাত-পা ও মুখ বাঁধা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
নিজ ঘরে মিলল নারীর হাত-পা ও মুখ বাঁধা মরদেহ

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় নিজ কক্ষ থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় সাহেরা বেগম (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় হায়েত আলী বাড়িতে এ ঘটনা ঘটে।

 

মৃত সাহেরা বেগম গ্রামের টাঙ্গাইলের দেলদুয়া থানার পরাইখালি গ্রামের মৃত বাদশা মিয়ার স্ত্রী। তিনি দুইতলা ভবনের নিচতলার একটি কক্ষে ভাড়া থেকে ও গাজীপুরের চন্দ্রায় খাবার হোটেলের ব্যবসা করতেন। পাশের ফ্ল্যাটে তার ছেলে স্ত্রী-সন্তানসহ বসবাস করেন।

মৃতের মেয়ে রুমা বেগম বলেন, আমার মা জমি কেনার জন্য ৫ লাখ টাকা এনে রেখেছিলো রুমে। আমাকে ফোনে বলেছে, আমার ভাইকে নিয়ে যেতে। কিন্তু সকালে একজন জানায় আমার মায়ের এই অবস্থা। ঘরে এখন টাকা ও স্বর্ণালংকার ও মোবাইল ফোন কিছুই নেই। মায়ের পাশের রুমে উজ্জ্বল নামে একজন ভাড়া থাকতো। ওয়ালটনে চাকরি করে। সকালে তাকে থাকে বের হতে দেখেছে কেউ কেউ। কিন্তু তার মোবাইল নম্বর এখন বন্ধ পাওয়া যাচ্ছে। আমাদের ধারণা সেই এই কাজ করছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) সোহেল মোল্লা বলেন, প্রাথমিকভাবে ধারণা, তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে হত্যার কারণ এখনও নিশ্চিত নই। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তবে পাশের রুমে যে ব্যক্তি থাকতো, তাকে সন্দেহের তালিকায় রেখেছি। তার মোবাইল ফোনটি বন্ধ পাচ্ছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।