ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে অপহৃত ইটভাটা ম্যানেজার উদ্ধার, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
বান্দরবানে অপহৃত ইটভাটা ম্যানেজার উদ্ধার, আটক ৩ অপহরণকারীদের কাছ থেকে মুক্ত করে স্থানীয় বাসিন্দারা নিয়ে আসছে মো. ইউছুফকে

বান্দরবান: বান্দরবানে অপহৃত ইটভাটার ম্যানেজার মো. ইউছুফকে (৫০) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে।

 

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে জেলা সদর উপজেলার কুহালং ইউপির ক্যামলং এলাকা থেকে তাকে উদ্ধারের পর পরই অপহরণের অভিযোগে তিন যুবককে আটক করা হয়।  

আটকরা হলেন- খাগড়াছড়ি জেলার বাসিন্দা মংখ্যাসিং মারমা (২৭), সানি মারমা (২৫) ও ছালাউ মারমা (২৫)। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পলাতক মেদু মারমা (২৮) ও মংহ্লাচিং মারমাকে (২২) আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।  

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ক্যামলং এলাকার একটি চায়ের দোকানে অপরিচিত সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। পরে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তাদের একটি দল ইটভাটার ম্যানেজার ইউছুফকে অপহরণের ঘটনা স্বীকার করেন। পরে তার দেখানো স্থান থেকে অপহৃত ইউছুফকে উদ্ধার করে পুলিশ। এ সময় ওই তিন যুবককে আটক করে পুলিশ।

এদিকে, পুলিশের অভিযানে আরও দু’জন আসামি পালিয়ে গেলে তাদের আটকের চেষ্টা করছে পুলিশ।  

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহযোগিতায় ইটভাটার ম্যানেজার ইউছুফকে সুস্থভাবেই উদ্ধার করা হয়েছে।  

গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মাহাবুব ব্রাদার্স ব্রিকস ফিল্ড এলাকা থেকে অস্ত্রের মুখে ইউসুফ অপহরণ হন।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।