ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালী থেকে ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে ঢাকায় হোটেলে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
পটুয়াখালী থেকে ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে ঢাকায় হোটেলে গ্রেপ্তার

পটুয়াখালী: পটুয়াখালীকে ব্যবসায়ীদের কাছ থেকে বাকিতে ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে গিয়ে গা-ঢাকা দেওয়া পাইকারি বিক্রেতা নিলয় পারভেজ বাবলুকে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ।

গ্রেপ্তার ব্যবসায়ী নিলয় পারভেজ বাবলু সাতক্ষীরার কলারোয়ার আফজাল হোসেনের ছেলে।

 

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোররাতে মহিপুর থানার এসআই রাসেল ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢাকার ফার্মগেট এলাকার শুকতারা আবাসিক হোটেলের ৪০২ নম্বর কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করে।

এ সময় তার কাছ থেকে  নগদ ১০ লাখ ৫০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ অঞ্চলের সর্ববৃহৎ মৎস্য বন্দর মহিপুর মৎস্য বন্দরের ১৬ জন আড়তদারের কাছ থেকে প্রায় ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে যান পারভেজ বাবলু। পরে স্থানীয় আড়ত মালিক মিজান প্যাদা বাদী হয়ে সোমবার সন্ধ্যায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন।  

এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম খাঁন বলেন, তথ্য-প্রযুক্তি ব্যবহার এবং চৌকস অফিসারের সমন্বয়ে গতিবিধি ও অবস্থা শনাক্ত করে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাবলু ব্যবসায়ীদের টাকা নিয়ে অস্ট্রেলিয়া পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তাকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে পাঠানো হবে তাকে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।