ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা!  প্রতীকী ছবি

ঝালকাঠি: জেলার রাজাপুরে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার পুটিয়াখালী এলাকায় খুন হন বীথি আকতার (২৩) নামের এক গৃহবধূ।

ঘটনার পর থেকে তার স্বামী আলআমিন পলাতক রয়েছেন।

নিহত বীথি আকতার উপজেলার আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে এবং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার আল আমিন (২৫) এর স্ত্রী। বীথি আক্তারের ৪ বছরের সিজান নামের একটা সন্তান রয়েছে।

চালের পোকা মারার ওষুধ খাইয়ে বিথিকে হত্যা করা হয়েছে বলে দাবি নিহতের স্বজনদের।

নিহতের মেজো ভাই কাওসার মোল্লা বলেন, আমার বোনের সঙ্গে ৫ বছর আগে আলআমিনের বিয়ে হয়। বিগত এক বছর ধরে আমার বোনজামাই একটা মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আমার বোনের ওপরে নির্যাতন শুরু করে। আমরা কিছুদিন আগে বিশ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন করতেই থাকে। আজকে (বুধবার) দুপুরেও আমার বোনকে শারীরিক নির্যাতন করে, যা আমার ৪ বছরের ভাগিনার থেকে শুনতে পাই এবং বোনের শরীরেও আলামত আছে। কিন্তু মেরে মুখের ভেতর চালের পোকা মারার ওষুধ দিয়ে বিকেল ৪টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।  

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে সন্ধ্যার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ থানায় এনেছি। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।