ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৮ ঘণ্টা পর পুকুরে মিলল দুই শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
নিখোঁজ হওয়ার ৮ ঘণ্টা পর পুকুরে মিলল দুই শিশুর মরদেহ

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজ হওয়ার আট ঘণ্টা পর মিম (৯) ও ঝুমা (৯) নামে দুই শিশুর মরদেহ পাওয়া গেল পুকুরে।  

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশে একটি পুকুর থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, শিশু দুটির নিখোঁজ হওয়ার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

নিহত মিম ওই এলাকার কামরুল হাসান এবং ঝুমা বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

নিখোঁজ দুই শিশুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মিম ও ঝুমা শনিবার দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়। রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের খোঁজ মেলেনি। পরে বাড়ির উত্তর পাশে পুকুরে জাল ফেললে  উঠে আসে তাদের মরদেহ।

হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, ঘটনা জানতে পেরেই আমরা এলাকায় মাইকিং করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেছি। পরে পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।