ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিজের নাম না থাকায় এমপির ব্যানার খুলে নিলেন উপজেলা চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
নিজের নাম না থাকায় এমপির ব্যানার খুলে নিলেন উপজেলা চেয়ারম্যান

ফেনী: নিজের নাম না থাকায় ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতারের নামসংবলিত ব্যানার খুলে নিলেন ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার। ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাটে নোয়াজ ফয়েজুন্নেছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার উত্তেজিত হয়ে বলেন,  ‘তোরা আমাকে দাওয়াত দিছস্, ব্যানারে নাম দিছ্ নাই’। এ কথা বলার সঙ্গে সঙ্গে মঞ্চে থাকা লোকজন ব্যানার ছিড়ে ছুঁড়ে ফেলে দেন।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা আবুল কাশেম মজুমদার বুলবুল তার বক্তব্যে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন ও ভুল-ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ করেন। এছাড়া তার বক্তব্য শেষে ‘বাংলাদেশ-জিন্দাবাদ’ বলায় উপস্থিত সবার মাঝে নানা প্রতিক্রিয়া সৃষ্টি হয়।  

মাদ্রাসা সুপার জয়নাল আবেদীন তার বক্তব্যে এ ধরনের ভুল আর হবে না বলে জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার বলেন, কোনো ষড়যন্ত্রকারীদের এক ইঞ্চিও ছাড় দেয়া হবে না।  

ঘটনার ব্যাপারে ফুলগাজী থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, উপজেলা চেয়ারম্যানের নাম না থাকায় ব্যানার খুলে ফেলা হয়।

উল্লেখ্য, ফুলগাজী উপজেলা আমজাদহাট ইউনিয়নে চারতলা ভিত বিশিষ্ট নোয়াজ ফয়েজুন্নেছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন করেন প্রধান অতিথি।

 

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।