ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জের বিএনপির সমাবেশ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
কেরানীগঞ্জের বিএনপির সমাবেশ শুরু

ঢাকা: সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্তি, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে এক দফা দাবি আদায়ের কর্মসূচি হিসেবে কেরানীগঞ্জে বিএনপির সমাবেশ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ৩টা ২০ মিনিটে কেরানিগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা কার্যালয়ের সামনে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

এর আগে সমাবেশস্থলে দুপুরের দিকে বৃষ্টির তীব্রতা বাড়ে। কিন্তু বৃষ্টির মধ্যেও নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। তারা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলের আশেপাশে অবস্থান নেন।

সমাবেশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে সমাবেশস্থল মুখরিত হয়ে ওঠতে দেখা গেছে। সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা বলেন, তারা বেগম জিয়ার মুক্তির দাবি ছাড়াও সরকারের বিরুদ্ধে নানা দাবি জানাতে এসেছেন। সরকারের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে গণতন্ত্র হত্যা করা হয়েছে। তারা দেশের মানুষকে ভয়-ভীতি দেখিয়ে শোষণ করছে। এই সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করা যাবে না। তারা এই সরকারের পদত্যাগ দাবি করেন।

এই সমাবেশের সভাপতিত্ব করছেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক। সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
ইএসএস/এসসি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।