ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে বিদেশি মদসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
মাদারীপুরে বিদেশি মদসহ আটক ২

মাদারীপুর: মাদারীপুরে ১২ বোতল বিদেশি মদসহ নীলকণ্ঠ মণ্ডল (২৩) ও অলোক বিশ্বাস (২২) নামে দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে সদর উপজেলার শ্রীনাথদী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যে খবর আসে যে সদর উপজেলার শ্রীনাথদী এলাকায় বিদেশি মদ বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন নীলকণ্ঠ মণ্ডল ও অলোক বিশ্বাস নামের দুই মাদক কারবারি। এ খবরে মঙ্গলবার দুপুর ১টার দিকে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের তারা পালানোর চেষ্টা করলে কৌশলে তাদের আটক করা হয়। এ সময় তল্লাশি করা হলে তাদের কাছে থাকা একটি ব্যাগ থেকে ১২ বোতল বিভিন্ন বিদেশি মদ জব্দ করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। আটকদের বাড়ি সদর উপজেলায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন জানান, মাদারীপুর সদর থানায় এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তাদের কাছে থেকে জব্দ করা মদের প্রতিটি বোতল ১ লিটারের এবং সেগুলোর বাজার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা। মাদকের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।