ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

'হ্যালো কেএমপি' অ্যাপস উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
'হ্যালো কেএমপি' অ্যাপস উদ্বোধন

খুলনা: আইনশৃঙ্খলা সংক্রান্ত সব তথ্য ও সেবা সহজীকরণে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উদ্যোগে ‘হ্যালো কেএমপি’ অ্যাপস উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে কেএমপির সম্মেলনকক্ষে এ এ্যাপসের উদ্বোধন করেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক।

অনুষ্ঠানে জানানো হয়, এ অ্যাপস থেকে জাতীয় জরুরি সেবা ১৯৯ এ কল করা যাবে। পুলিশকে আইন-শৃঙ্খলা রক্ষা সংক্রান্ত তথ্য দিয়ে সহযোগিতা করা যাবে। পুলিশের কাছে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অনলাইনে অভিযোগ করা যাবে। কেএমপির অনলাইন নিউজ পোর্টালটি ভিজিট করা যাবে। কেএমপির অফিসিয়াল ওয়েবসাইটটি ব্রাউজিং করা যাবে। কেএমপির সব পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের মোবাইল নম্বর পাওয়া যাবে। অনলাইন জিডি করা যাবে। পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেটের আবেদন করা যাবে। পাসপোর্ট ভেরিফিকেশনের অগ্রগতির আপডেট সম্পর্কে জানা যাবে। খুলনা মহানগরীর আবহাওয়া ও ট্রাফিক আপডেট সম্পর্কে জানা যাবে। আইন-শৃঙ্খলা ও খুলনা মেট্রোপলিটন পুলিশের সেবা সংক্রান্ত সাধারণ জিজ্ঞাসার উত্তর পাওয়া যাবে।

এছাড়া খুলনাস্থ বিভিন্ন জরুরি সেবা দানকারী সরকারি প্রতিষ্ঠানের যোগাযোগ নম্বর পাওয়া যাবে। খুলনা মেট্রোপলিটন পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজ ভিজিট করতে পারবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেএমপির অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম। অনুষ্ঠানে কেএমপির সব পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর  ২০, ২০২৩
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।