ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএনপির রোর্ড মার্চ, ঢাকা-সিলেটে মহাসড়কে তীব্র যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
বিএনপির রোর্ড মার্চ, ঢাকা-সিলেটে মহাসড়কে তীব্র যানজট

ব্রাহ্মণবাড়িয়া: সরকার পতনের একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে ঘোষিত ৫ বিভাগে রোড মার্চের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় রোড মার্চ করেছে বিএনপি।  

বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জের ভৈরব থেকে রোড মার্চটি শুরু হয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় প্রবেশ করে।

এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ থেকে সরাইলের বিশ্বরোড তীব্র যানজটের সৃষ্টি হয়। ফলে যাত্রীদের অনেক দুভোর্গ পোহাতে হচ্ছে।

এদিকে রোড মার্চকে ঘিরে মহাসড়কের আশুগঞ্জ থেকে বিজয়নগর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার অংশে জেলাসহ সবকটি উপজেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের ঢল নামে। এ সময় তারা সরকার পতনের নানা শ্লোগানে ব্যানার, ফেস্টুন নিয়ে মাহসড়কের দু’পাশে সমবেত হন। সে সাথে মিছিলে মিছিলে মুখরিত করে তুলেন চারপাশ।  

রোর্ড মার্চে বিএনপির  স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ দলের সিনিয়র নেতৃবৃন্দের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া অতিক্রম করে  হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। জানযায়, বৃহত্তর এই রোড মার্চটি হবিগঞ্জ থেকে মৌলভীবাজার হয়ে সিলেটে গিয়ে শেষ হবে।  
 
সরাইল খাটিহাতা হাইওয়ে থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নেয়ামত উল্লাহ্ জানান, যানজটে নিরসনে পুলিশের ৬/৭ টি টিম কাজ করছে।

বাংলাদেশ সময় : ১৪৩৫ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।