ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকার হোটেলে মিলল রাজৈরের প্রধান শিক্ষকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
ঢাকার হোটেলে মিলল রাজৈরের  প্রধান শিক্ষকের মরদেহ 

মাদারীপুর: ঢাকার একটি আবাসিক হোটেল থেকে মাদারীপুর জেলার রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈর (৪৫) মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।  

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে হোটেলের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

রাজৈর থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাজৈর উচ্চ বালিকা বিদ্যালয়ের ক্যাম্পাসের একটি কোয়ার্টারে পরিবার নিয়ে বসবাস করতেন প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈ। বৃহস্পতিবার সকালে স্কুলের কাজের কথা বলে ঢাকায় যান তিনি।  

দুপুরের পর থেকেই তার স্ত্রী প্রধান শিক্ষকের মোবাইল ফোন নম্বর বন্ধ পাচ্ছিলেন। কোনোভাবেই পরিবারের সদস্যরা তার সঙ্গে দিনে যোগাযোগ করতে পারেননি। রাত ৮টার দিকে পুলিশের মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন যে ঢাকার তোপখানা রোডের হোটেল রয়েল গ্রান্ড হায়াতের একটি কক্ষ থেকে প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মনীন্দ্রনাথ বাড়ৈর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।  

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, রাত ৮টার দিকে শাহবাগ থানা থেকে রাজৈর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করা হয়। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।