ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে পানি থেকে ওঠানো সেই শিশুটি এখন সুস্থ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
মিরপুরে পানি থেকে ওঠানো সেই শিশুটি এখন সুস্থ

ঢাকা: রাজধানী মিরপুর হাজিরোড ঝিলপার বস্তির সামনে প্রবল বর্ষণের কারণে জলাবদ্ধতার পানিতে পড়েছিল ৮ মাস বয়সের এক শিশু। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চারজন নিহত হওয়ার ঘটনার স্থান থেকে তাকে উদ্ধার করা হয়।

ওই ঘটনায় তার বাবা-মা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। সেখানে জমে থাকা পানিতে শিশুটিকে দেখতে পেয়ে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যান।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ওই শিশুকে ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হয়। আহত শিশুটিরর নাম হোসাইন।

শিশুটিকে উদ্ধার করা তৃতীয় লিঙ্গের বৃষ্টি জানান, ঘটনাস্থলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কয়েকজনের মৃত্যু হয়েছে। একই জায়গায় ওই শিশুটি জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে ছিল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। শিশুটি অনেক কান্নাকাটি করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চারজন নিহত হওয়ার ওই ঘটনাস্থল থেকেই শিশুটিকে উদ্ধার করা হয়েছিল। বৃষ্টি নামে তৃতীয় লিঙ্গের একজন তাকে হাসপাতালে নিয়ে আসে। শিশুটি ভালো আছে। চিকিৎসা শেষে ভোর ৪টার দিকে তাকে নিয়ে যাওয়া হয়।

এদিকে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বাংলানিউজকে জানান, উদ্ধার হওয়া শিশু সন্তানটি বিদ্যুৎপৃষ্ঠ হয়ে নিহত মুক্তা ও মিজান দম্পতির।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।