ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাণীশংকৈলে নদীতে মিলল ২ সন্তানসহ মায়ের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
রাণীশংকৈলে নদীতে মিলল ২ সন্তানসহ মায়ের মরদেহ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নিখোঁজ হওয়ার ১৮ ঘণ্টা পর নদী থেকে দুই সন্তানসহ মায়ের হাত বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার কাশিপুর কাশিডাঙ্গা এলাকায় তীরনই নদী থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে মৃত তিন জন হলেন রাণীশংকৈল উপজেলার কাশিপুর এলাকার রহিম উদ্দিনের স্ত্রী নাসিমা (৪০), তার ছেলে শাওন (৮) ও সাফায়েত (৫)।

মাজেদুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী জানান, মরদেহ তিনটির হাত দড়ি দিয়ে বাঁধা ছিল। স্থানীয়রা ধারণা করছে এটি একটি হত্যাকাণ্ড আবার অনেকে বলছেন, অভিমান করে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তারা।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই নারী তার স্বামীর সঙ্গে ঝগড়া করে সন্তানদের নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার ঘটনায় তাদের পরিবারের লোক বুধবার সকালে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

তার কিছুক্ষণ পরেই খবর আসে মা ও দুই সন্তানের মরদেহ পাওয়া গেছে তীরনই নদীতে। পরে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ ঘটনার বিস্তারিত তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।