ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৪

নাটোর: নাটোরের নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান।  এ সময় তাদের কাছ থেকে চারটি সিপিইউ, ছয়টি হার্ডডিক্স, একটি এসএসডি কার্ড জব্দ করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ব্রহ্মপুর হিন্দুপাড়া এলাকার বাচ্চু সরকার (৪৫), শরকুতিয়া দক্ষিণপাড়ার মৃত এস এম খলিলুর রহমানের ছেলে রাসেল সরদার (২২), শরকুতিয়া মসজিদপাড়ার শফিউদ্দিন সরদারের ছেলে নুরশাদ সরদার (৩৫) ও শরকুতিয়া পূর্বপাড়ার আমজদা হোসেনের ছেলে মিঠু সরদার (২৫)।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাতে নলডাঙ্গার ব্রহ্মপুর, পীরগাছা এবং শরকুতিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাবের একটি আভিযানিকদল। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার এবং কোম্পানি উপ-অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদা।
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবকে জানিয়েছেন দীর্ঘদিন ধরে জব্দ করা আলামতে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রি করে আসছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিকদল বুধবার রাতে নলডাঙ্গার ব্রহ্মপুর,পীরগাছা এবং শরকুতিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।  এ ব্যাপারে নলডাঙ্গা থানায় তাদের নামে মামলা করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি উপ-অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।