ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, পলাতক স্ত্রী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, পলাতক স্ত্রী গ্রেপ্তার

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার ঘটনায় মামলার পলাতক আসামি স্ত্রী উর্মি আক্তারকে (২৭) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন জানান, ভিকটিম মারুফের স্ত্রী উর্মির সঙ্গে ইমরানের দীর্ঘ দিনের অবৈধ সম্পর্ক ছিল। তারা একে অপরকে লুকিয়ে বিয়ে করার জন্য চেষ্টা করে। এতে বাঁধা হয়ে দাঁড়ায় উর্মির স্বামী মারুফ। আর এই বাঁধাকে সরিয়ে ফেলতে উর্মি ও ইমরান মিলে মারুফকে হত্যার পরিকল্পনা করেন।

এরই ধারাবাহিকতায় ২০২১ সালের ২১ মে রাতে মারুফকে কৌশলে বাইরে নিয়ে গিয়ে মদপান করান ইমরান। মারুফ রাতে ঘরে ফিরলে স্ত্রী উর্মি ট্যাংয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে পান করান। এতে মারুফ গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লে উর্মি পূর্বপরিকল্পনা অনুযায়ী মারুফকে হত্যার জন্য তার প্রেমিক ইমরানকে খবর দেন।

পরদিন ভোরে ইমরান আসার পর শক্ত হাতুড়ি দিয়ে মারুফের মাথায় আঘাত করে হত্যা করে। ঘটনার পর উর্মি ও ইমরান হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি ও রক্তমাখা জামাকাপড় পাশের ডোবার পানিতে ফেলে দিয়ে দুজনই পালিয়ে যায়।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় পুলিশ উর্মি ও ইমরানকে গ্রেপ্তার করে। পরবর্তীতে উর্মি জামিনে বের হয়ে আত্মগোপনে চলে যায়। অবশেষে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত দীর্ঘদিন ধরে পলাতক আসামি উর্মিকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার উর্মিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩২৯ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
পিএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।