ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাটির ঘরের দেয়াল ধসে ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
মাটির ঘরের দেয়াল ধসে ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাটির ঘরের দেয়াল ধসে ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই দুই শিশুর বাবা-মা ও আরেক বোন আহত হন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার পত্তন ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত শিশুরা হলো- মিশু (১০) ও তার ভাই রাফিন (১২)।  

নিহতদের বাবা মান্নাফ মিয়াসহ (৪২) আহতরা হলেন- তার স্ত্রী রোকসানা বেগম (৩৫) ও তার আরেক মেয়ে ইসু (১০)। এরমধ্যে ইসুকে ঢাকায় পাঠানো হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে খাওয়ার পর দুই মেয়ে ও এক ছেলেসহ স্ত্রী নিয়ে মান্নাফ মিয়া মাটির তৈরি ঘরে ঘুমিয়ে পড়েন। রাতভর বৃষ্টি হওয়ায় মাটির দেয়াল ভিজে দুর্বল হয়ে পড়েছিল। শুক্রবার ভোরে হঠাৎ পাশের আরেকটি পরিত্যক্ত মাটির ঘরের দেয়াল ধসে তাদের বসতঘরের ওপর পড়ে। এতে তারা পাঁচজন মাটির ঘরে চাপা পড়ে আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মিশু ও রাফিনের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় ইসুকে ঢাকায় পাঠানো হয়।  

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।