ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বয়ফ্রেন্ড নিয়ে বাবার বকাঝকায় মেয়ের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
বয়ফ্রেন্ড  নিয়ে বাবার বকাঝকায় মেয়ের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবী এলাকায় একটি ৬ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে জুঁই নামে একজন শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।  

সোমবার (২ অক্টোবর) রাতে পল্লবীর ২০ নম্বর রোডের ডি ব্লকের ৬ নম্বর সেকশনের একটি বাসার ছাদ থেকে লাফ দেয় ২০ বছর বয়সী এই শিক্ষার্থী।

মঙ্গলবার (৩ অক্টোবর) পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমান এসব কথা জানান। তিনি বলেন, নিহত শিক্ষার্থী তার বয়ফ্রেন্ডকে পরিবারের অজান্তে কিছু স্বর্ণ দিয়েছিল। বিষয়টি তার বাবা জানতে পেরে মেয়েকে বকাবকি করে ও চড়-থাপ্পড় দেয়। এ ঘটনায় রাগ করে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে।

৬ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে শিক্ষার্থীর আত্মহত্যার সংবাদের পরিপ্রেক্ষিতে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে মেয়েটিকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
 
এছাড়া তিনি জানান, এই ব্যাপারে পরিবার থেকে কোন অভিযোগ পাওয়া গেলেই মামলা করা হবে। পরিবারের সদস্যরা এখন লাশ দাফনের প্রক্রিয়া ব্যস্ত আছে। যতটুক জানা গেছে, একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জুঁই এবার এসএসসি পাস করেছে।

 

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩

এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।