ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে মাদক নিয়ে দ্বন্দ্বের জেরে প্রাণ গেল রিকশাচালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
কামরাঙ্গীরচরে মাদক নিয়ে দ্বন্দ্বের জেরে প্রাণ গেল রিকশাচালকের

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে শহীদ হাওলাদার (৪৫) নামে এক রিকশাচালক খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক আলমগীরকে (৩৮) স্থানীয়রা হাতেনাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

মাদক নিয়ে দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বুধবার (০৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে কামরাঙ্গীরচর আচারওয়ালা ঘাট এলাকার কাদিরের গলি মাথায় এ ঘটনা ঘটে।

নিহত শহীদের বাড়ি শরিয়তপুরের জাজিরা উপজেলায়। তিনি মৃত আ. আজিজ হাওলাদারের ছেলে। তবে তিনি আচারওয়ালা ঘাট এলাকায় কাদিরের গলির হাশেমের বাড়িতে স্ত্রী, সন্তান নিয়ে ভাড়া থাকতেন। ভাড়ায় রিকশা চালাতেন তিনি।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া শহীদের ছোট ভাই মো. মামুন হাওলাদার জানান, সকালে শহীদের স্ত্রী খায়রুন্নেসা তাদের ফোন দিয়ে জানান, কারা যেন শহীদকে ছুরিকাঘাত করেছে। তখন মামুন গলি থেকে রক্তাক্ত অবস্থায় শহীদকে উদ্ধার করে সরাসরি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যান। সেখানে বেলা ১১টার দিকে চিকিৎসক শহীদকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহত শহীদের স্ত্রী খায়রুন্নেসা বেগম জানান, ঘটনার কিছুক্ষণ আগেই বাসা থেকে গোসল করে বের হন শহীদ। এর পরপরই এক ব্যক্তি দৌড়ে তাদের বাসায় গিয়ে খবর দেন, গলির মাথায় শহীদকে ছুরি মেরেছে। তখন তিনি সেখানে গিয়ে শহীদকে পড়ে থাকতে দেখেন। তবে কে এই ঘটনা ঘটিয়েছে তিনি তাৎক্ষণিকভাবে তা জানতে পারেননি।

কামরাঙ্গীরচর থানার ডিউটি অফিসার (এসআই) মেহেদী হাসান মারুফ জানান, শরীরে মাদক জাতীয় ইনজেকশন পুশ করাকে কেন্দ্র করে একই এলাকার আলমগীরের সঙ্গে শহীদের দ্বন্দ্ব হয়। এর জের ধরে সকাল সাড়ে ৯টার দিকে গলির মুখে শহীদের গলায় সুইচ গিয়ার দিয়ে আঘাত করেন আলমগীর। তখন আশপাশের লোকজন আলমগীরকে হাতেনাতে আটক করে থানায় দেন। ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।