ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
ধামরাইয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সাভার (ঢাকা): ঢাকার ধামরাই উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বড় ভাইকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (৪ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরানি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন (৪৮) ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান এলাকার মৃত আব্দুর রহমান কালার ছেলে। তিনি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। আটক উসমান গণি (৫০) নিহত ফারুকের আপন বড় ভাই। তিনিও একই এলাকার বাসিন্দা।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, উসমান গণিরা পাঁচ ভাই। এর মধ্যে মেজো ভাই ও সেজো ভাইয়ের মধ্যে পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। এ নিয়ে একাধিকবার সালিসও হয়েছে। তবে কোনো সুরাহা হয়নি। বুধবার সকালে ফারুক গোসল করতে গেলে উসমান গণি দা দিয়ে কুপিয়ে ফারুককে জখম করে। তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয়রা বড় উসমান গণিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাশ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। মরদেহ এনাম মেডিকেল হাসপাতালে রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩ 
এসএফ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।