ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় তিন খুন: আসামিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠালো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
আশুলিয়ায় তিন খুন: আসামিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠালো পুলিশ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যার ঘটনায় আটক স্বামী-স্ত্রীর পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।  

বুধবার (৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে আশুলিয়া থানা থেকে তাদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়।

 

এর আগে, সোমবার (২ অক্টোবর) রাতে গাজীপুরের শফিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের সদর দপ্তর থেকে তাদের থানায় হস্তান্তর করা হয়।  

আটকরা হলেন- হত্যাকাণ্ডের হোতা সাগর আলী (৩১) ও তার স্ত্রী ইশিতা বেগম (২৫)।

নিহত তিনজন হলেন- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন বাবুল (৫০) ও তার স্ত্রী সহিদা বেগম (৪০) তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। সহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়।

সূত্রে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর সাভারের বারইপাড়া এলাকায় সাগর আলীর সঙ্গে ভুক্তভোগী মোক্তার হোসেনের পরিচয় হয়। কবিরাজি ও ভেষজ ওষুধের দোকানে তার শারীরিক সমস্যার বিষয়ে চিকিৎসা নিয়ে কথা হয় সাগরের সঙ্গে। ওই সময় ৯০ হাজার টাকায় মোক্তারের সঙ্গে সাগরের চুক্তি হয় ওষুধ দেওয়ার বিষয়ে। পরিকল্পনা অনুযায়ী ২৯ সেপ্টেম্বর সকালে সাগর ও তার স্ত্রী গাজীপুরের মৌচাক থেকে মোক্তারের সঙ্গে আশুলিয়ার ইউনিক মোড়ে সাক্ষাৎ করতে তাদের বাসায় যান। বাসায় গিয়ে চেতনানাশক খাইয়ে মোক্তার, তার স্ত্রী ও ছেলেকে অচেতন করে বটি দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করে। এর আগে ২০২০ সালে একই কায়দায় টাঙ্গাইলে চারজনকে হত্যা করেছেন সাগর।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বাংলানিউজকে বলেন, আজ আটক সাগর ও তার স্ত্রীকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩ 
এসএফ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।