ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ. লীগ নেতাকে কুপিয়ে জখম, মামলায় ইউপি সদস্যসহ আসামি ২৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
আ. লীগ নেতাকে কুপিয়ে জখম, মামলায় ইউপি সদস্যসহ আসামি ২৩ ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে দেলোয়ার হোসেনের ছোট ভাই জাকির হোসেন ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সোহেল মিয়াকে প্রধান আসামিসহ ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে থানায় হত্যা চেষ্টার মামলাটি করেন।

মামলার অন্যান্য আসামিরা হলো- বালিয়াপাড়া এলাকার মাসুদ (২৮), ইমরান (২৬), হাবিব (২৮), হাবিবুর (২৬), শাহজালাল শাকা (৩৬), সোহাগ (২২), ইমন (২৪), সোহেল (২৩), সাব্বির (৩০), গোলাম রসুল (২৬), শামীম মোল্লা (৬০) ও মনির হোসেন (৪৮)।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব মামলার বিষয়টি  নিশ্চিত করে জানান, পুলিশ মামলাটি তদন্ত শুরু করেছে। কি কারণে আওয়ামী লীগ নেতা দেলোয়ারের ওপর হামলা করেছে তার মোটিভ বের করার চেষ্টা চলছে। এখন পর্যন্ত হামলার ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে পুলিশ এরই মধ্যে এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারে তৎপরতা শুরু করেছে।

গত সোমবার (৪ অক্টোবর) রাতে আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন প্রতিদিনের মতো বালিয়াপাড়া বাজার এলাকায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা শেষে রিকশায় করে বাড়ি ফেরার পথে বাড়ির কাছাকাছি পৌঁছালে মুখোশধারী একদল দুর্বৃত্ত ধারাল দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্রের কোপে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে স্বজনরা তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।