ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে মদসহ গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
দুর্গাপুরে মদসহ গ্রেপ্তার ৪

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে ৪৬ বোতল ভারতীয় মদসহ চার কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

গ্রেপ্তারদের শুক্রবার (৬ অক্টোবর) দুপুরের দিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের ভূলিপাড়া গ্রামের হোসেন আলী (৩০), শশারপাড় গ্রামের মো. রুহুল আমীন (২৩), বিজয়পুর গ্রামের মো. আকাশ মিয়া (২০) ও পার্শ্ববর্তী উপজেলা পূর্বধলার চরপাড়া গ্রামের মো. সাদির মিয়া (২৬)।  

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাত ৩টার দিকে দুর্গাপুরের কুল্লাগড়া ইউনিয়নের বহেরাতলী গ্রামের সোমেশ্বরী নদীর বালুর চরে অভিযান চালায় পুলিশ। সে সময় ৪৬ বোতল ভারতীয় মদ জব্দসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়।  

স্থানীয়রা নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, সীমান্ত এলাকা দিয়ে মোটরসাইকেল, অটোরিকশা, পিকআপভ্যানসহ বিভিন্ন যানবাহনে অন্যান্য মালামালের সঙ্গে অভিনব কৌশলে দেশের বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছে কারবারিরা। তারা এ পাচার কাজ চালায় মধ্যরাত থেকে সকাল পর্যন্ত।  

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।