ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ.লীগের উন্নয়ন তুলে ধরে সাভারে মনোনয়ন প্রত্যাশীর শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
আ.লীগের উন্নয়ন তুলে ধরে সাভারে মনোনয়ন প্রত্যাশীর শোভাযাত্রা

সাভার (ঢাকা): ঢাকা-১৯ আসনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের উন্নয়ন তুলে ধরে শোভাযাত্রা করে চমক সৃষ্টি করেছেন মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ সাইফুল ইসলাম।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে শুরু হওয়া কয়েক হাজার মোটরসাইকেল ও যানবাহন নিয়ে এই শোভাযাত্রায় অংশ নেন ৬ হাজারের বেশি নেতাকর্মী।

শোভাযাত্রাটি মহাসড়কের নবীনগর, বিশমাইল, সাভার বাস স্ট্যান্ড ও বলিয়ারপুর হয়ে আবারও একই স্থানে এসে শেষ হয়।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে এই শোভাযাত্রায় অংশ নেন পাথালিয়া, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ তৃণমূল আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শোভাযাত্রা শেষে আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়নের বার্তা নিয়ে শোভাযাত্রা করেছি। হাজার হাজার তৃণমূলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে এই শোভাযাত্রায় অংশ নিয়েছেন। এর আগে সাভার-আশুলিয়ায় এত বড় শোভাযাত্রা দেখেননি জনগণ। নৌকার পক্ষে আমরা সবাই একসঙ্গে আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে মনোনয়ন দিলে, আমি বিশ্বাস করি যেকোনো প্রার্থীর সঙ্গে আমি বিজয় লাভ করবো।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসএফ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।