ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়া সন্দেহে রিয়াকে কুপিয়ে খুন করেন স্বামী রিপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
পরকীয়া সন্দেহে রিয়াকে কুপিয়ে খুন করেন স্বামী রিপন

ময়মনসিংহ: পরকীয়া সন্দেহে ভালুকায় স্কুলশিক্ষার্থী রাখিয়া সুলতানা রিয়াকে (১৭) তার স্বামী রিপন মিয়া কুপিয়ে খুন করেন।  

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা।

শুক্রবার (১৩ অক্টোবর) টাঙ্গাইল জেলার মির্জাপুর এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় রিপন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে পুলিশকে স্ত্রী হত্যার কথা স্বীকার করে এ তথ্য জানান রিপন।

নিহত রিয়া ভালুকা উপজেলার বাটাজোর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। ঘাতক স্বামী রিপন  টাঙ্গাইল সখিপুর উপজেলার ছিলিমপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।  

গত ৯ অক্টোবর ভালুকা উপজেলার বাটাজোর উচ্চ বিদ্যালয় থেকে ফেরার পথে রিয়াকে কুপিয়ে খুন করা পালিয়ে যায় তার স্বামী রিপন মিয়া।  

এ ঘটনায় ভালুকা থানায় মামলা দায়ের হলে তদন্তে নামে পুলিশ।  

এ হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন শেষে ব্রিফিংয়ে এসপি মাছুম আহাম্মদ ভূঞা বলেন, এক বছর আগে ৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয় রিয়ার সঙ্গে বিয়ে হয় রিপন মিয়ার। তবে বিয়ের ১৫ দিন পর সৌদি আরব চলে যান রিপন। সেই থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হলে রিয়া আর রিপনের সংসার করবে না বলে জানায়। এই অবস্থায় রিয়ার পরিবার দেনমোহরের ৮ লাখ টাকা দাবি করলে রিয়ার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় রিপন।

এদিকে রিয়ার স্কুলের সহপাঠীর মাধ্যমে রিপন জানতে পারেন যে, রিয়া অন্য ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এতে রিপন ক্ষুব্ধ হয়ে কাউকে না জানিয়ে গত ২ অক্টোবর দেশে চলে আসেন এবং ৮ অক্টোবর ভালুকা এসে রিয়াকে তার স্কুলের সামনে এক ছেলের সঙ্গে কথা বলতে দেখে খুন করার পরিকল্পনা করেন রিপন। পরিকল্পনা মতো গত ৯ অক্টোবর রিপন সখিপুর বাজার থেকে দা কিনে ওইদিন দুপুরেই ভালুকা এসে স্কুল থেকে বাড়ি ফেরার পথে রিয়াকে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায় রিপন। এ সময় স্থানীয়রা রিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসএএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।