ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

থানায় বৈঠক শেষে ফেরার পথে ইউপি সদস্য খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
থানায় বৈঠক শেষে ফেরার পথে ইউপি সদস্য খুন

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় দুপক্ষের বিরোধ মীমাংসায় থানায় বৈঠক শেষে বাড়ি ফেরার পথে হাবিবুর রহমান রিপন (৪৯) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

রোববার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার আবাইপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত রিপন আবাইপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডে মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক।

স্থানীয়রা জানায়, শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান চেয়ারম্যান হেলাল উদ্দিনের সমর্থক রঞ্জু ও সাবেক চেয়ারম্যান মুক্তার মৃধার সমর্থক হাবিবুর রহমান রিপনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৪ অক্টোবর রিপন মেম্বারের সমর্থক মুস্তাক হোসেনকে পিটিয়ে আহত করে রঞ্জু হোসেনের সমর্থকরা। এ ঘটনার প্রতিবাদে রিপন মেম্বারের সমর্থকরা রঞ্জু হোসেনের সমর্থক টেটন হোসেনকে পিটিয়ে আহত করে। এ নিয়ে রোববার রাতে দুপক্ষের বিরোধ মীমাংসায় শৈলকুপা থানায় কয়েকদফা বৈঠক হলেও তা অমীমাংসিত থেকে যায়। পরে রিপন মেম্বরসহ কয়েকজন মোটরসাইকেলযোগে থানা থেকে বাড়ি ফিরছিল। পথেমধ্যে আবাইপুর বাজারে পৌঁছালে প্রতিপক্ষরা তাদের উপর হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আহত তিনজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে হাবিবুর রহমান রিপনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাস মণ্ডল জানান, খবর পেয়ে রাতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা চলছে। এ ঘটনায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।