ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে চোলাই মদসহ গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
করিমগঞ্জে চোলাই মদসহ গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ১০০০ লিটার চোলাই মদ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মদ তৈরির সরঞ্জামও জব্দ করা হয়।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- জেলার তাড়াইল উপজেলার নগরকুল এলাকার অশ্বিনী চন্দ্র সরকারের ছেলে রিপন চন্দ্র সরকার (৩৬), একই উপজেলার চর তালজাঙ্গা এলাকার রাজু মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (১৮) ও মধ্যপাড়া এলাকার মো. বকুল মিয়ার ছেলে মো. রিদয় মিয়া (২১)।  

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বিকেলে করিমগঞ্জ পৌরসভাস্থ মাছ বাজারের পশ্চিমে ও নরসুন্দা নদীর পূর্বপাড় সুইপার পট্টিতে অভিযান চালায় করিমগঞ্জ থানা পুলিশ। এ সময় ওই তিনজনকে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা এক হাজার লিটার দেশীয় তৈরি চোলাই মদ, মদ তৈরির সরঞ্জাম, গ্যাসের ১৫টি সিলিণ্ডার, ২১টি পাতিল ও মদ পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত একটি অটোরিকশা জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করিমগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।