ঢাকা, শনিবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পিকআপের ধাক্কায় বেল্লাল হোসেন রানা (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপরদিকে রামপুরা হাজীপাড়ায় বাসের ধাক্কায় রোকন (৪০) নামে অন্য একজন মারা যায়।

বুধবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে যাত্রাবাড়ি কাজলা মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে সড়ক দুর্ঘটনায় বেলাল আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায়  উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বেল্লাল হোসেন নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সাহাপুর গ্রামের নবীউল্লাহ চৌধুরীর ছেলে। বর্তমানে সানারপাড় এলাকায় ভাড়া থাকতেন তিনি।

যাত্রাবাড়ি থানার উপ পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, নিহত বেল্লাল ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে চাকরি করতেন। রাতে কাজ শেষে ভাড়ায় চালিত মোটরসাইকেল করে সানারপাড়ের বাসায় যাচ্ছিলেন। কাজলা ফ্লাইওভারের ওপড় এলে পিছন থেকে একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পরে বেল্লাল হোসেন গুরুতর আহত হয়। এবং চালকও সামান্য আহত হন। পরে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে এলে বেল্লাল হোসেনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, ঘটনার পরপরই পিকআপ গাড়িটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।
এদিকে, রাজধানীর রামপুরা হাজীপাড়া এলাকায় আকাশ নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় রোকন  নামে এক ব্যক্তি মারা গেছেন। নিহত পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

বুধবার দুপুরের দিকে রামপুরা হাজীপাড়া প্রধান সড়কে এই ঘটনাটি ঘটে। পরে রোকনকে উদ্ধার করে মুদগা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন জানান, ঘটনা পরপরই যাত্রীবাহী বাস জব্দের পাশাপাশি তার চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।