ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অন্যের সঙ্গে ভাবি ঘুরছিলেন অভিযোগ তোলায় চাচাতো ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
অন্যের সঙ্গে ভাবি ঘুরছিলেন অভিযোগ তোলায় চাচাতো ভাই খুন

নীলফামারী: রংপুরের তারাগঞ্জে অন্যের সঙ্গে ভাবি ঘোরাঘুরি করছিলেন বলে অভিযোগ তোলায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন।  

শনিবার (২২ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের তারাগঞ্জ বাজারের মেথরপট্টিতে এ ঘটনা ঘটে।

 

নিহত বিজয় বাসফোর কুর্শা ইউনিয়নের মালুয়া বাসফোরের ছেলে। তিনি ইকরচালী উচ্চবিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন।  

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মালুয়া বাসফোরের ছেলে বিজয় বাসফোর ও জগদীশ বাসফারের ছেলে মানিক বাসফোর সম্পর্কে চাচাতো-জ্যাঠাতো ভাই। বিজয় ও মানিকের সম্পর্ক খুব ঘনিষ্ঠ। তারা একসঙ্গে ঘোরাফেরা করতেন।

বিজয়ের বাবা মালুয়া বাসফোর অভিযোগ করেন, চাকরির প্রথম বেতন পাওয়ার পর বিজয় পূজার কেনাকাটার জন্য শনিবার দুপুরে পার্শ্ববতী নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভার একটি মার্কেটে যান। সেখানে দেখতে পান মানিকের স্ত্রী পারুল রানি অন্য পুরুষের সঙ্গে ঘোরাফেরা করছেন। বাড়িতে এসে এ কথা মানিককে জানান বিজয়। বিষয়টি নিয়ে মানিক ও তার স্ত্রী পারুলের মধ্যে ঝগড়া হয়। পরে রাত ১১টার দিকে বিজয়কে বিষয়টি নিয়ে কথা বলার জন্য ডেকে আনেন মানিক। কথা-কাটাকাটির একপর্যায়ে সেখানেই বার্মিজ চাকু বিজয়ের গলায় ঢুকিয়ে দেন মানিক। পরে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১টায় মারা যান তিনি।

মানিকের স্ত্রী পারুল রানি বলেন, আমি সৈয়দপুরে একটি বিউটি পারলারে গিয়েছিলাম। অন্য ছেলের হাত ধরে ঘোরার অভিযোগ সঠিক না। রাত সাড়ে ১০টার দিকে আমাদের বাড়িতে চারজন আত্মীয় এসেছিল। ওই সময় মানিকও বাড়িতে ছিলেন। মানিকের উপস্থিতিতে তার চার বন্ধুকে বিজয় অপদস্থ করে বের করে দেয়। এ বিষয় নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়।  

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।