ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ফ্যানের সঙ্গে ঝুলছিল যুবকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
খিলগাঁওয়ে ফ্যানের সঙ্গে ঝুলছিল যুবকের মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁও পূর্ব গোড়ানের বাসা থেকে জুয়েল (৩৫) নামে এক রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (২৩ অক্টোবর) সকাল ৭টার দিকে খিলগাঁও পুর্ব গোড়ানের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

নিহত জুয়েলের বাবা মো. জিলানী জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বাহারখোলা গ্রামে। বর্তমানে খিলগাও পূর্ব গোড়ান ১০ নম্বর রোডে একটি পাঁচতলা বাসার নিচতলায় তারা ভাড়া থাকেন। জুয়েল পেশায় রিকশাচালক ছিলেন।

তিনি আরও জানান, প্রায় ২৫ দিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন জুয়েল। ধারণা করা হচ্ছে, পেট ব্যথা সহ্য করতে না পেরে ভোরে রুমের বাইরে বেজমেন্টে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস নেন তিনি।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক বাংলানিউজকে জানান, খবর পেয়ে সকাল ৭টার দিকে ওই বাসার বেজমেন্ট থেকে জুয়েলের মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় জুয়েল ফ্যানের সঙ্গে গলায় রশি প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় ছিলেন। পরে মরদেহ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, পরিবার থেকে জানা গেছে, জুয়েল রিকশাচালক ছিলেন। অনেকদিন ধরে পেট ব্যথায় ভুগছিল তিনি। সে কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।