ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লুঙ্গির ভেতরে মিলল বিদেশি পিস্তল-ওয়ান শুটারগান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
লুঙ্গির ভেতরে মিলল বিদেশি পিস্তল-ওয়ান শুটারগান

রাজশাহী: রাজশাহীর সীমান্তবর্তী উপজেলা বাঘা থেকে বিদেশি অস্ত্র ও গুলিসহ আলামীন হোসেন (২৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। তার পরনের লুঙ্গির ভেতরে স্বচ্ছ স্কচটেপ দিয়ে অভিনব কায়দায় অস্ত্রগুলো পেঁচানো ছিল।

সোমবার (২৩ অক্টোবর) সকালে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

রোববার (২২ অক্টোবর) গভীর রাতে বাঘা উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক আলামীন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ইয়াজপুর গ্রামের মৃত সোলেমান আলীর ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল রোববার দিনগত গভীর রাতে রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আলামীন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় র‌্যাবের সদস্যরা ধাওয়া করে তাকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

পরে তার দেহ তল্লাশি করে পরনের লুঙ্গির ভেতরে কোমরের কাছে স্বচ্ছ  স্কচটেপ দিয়ে পেঁচানো অবস্থায় বিশেষ কায়দায় লুকানো একটি বিদেশি পিস্তল ও একটি ওয়ান শুটারগান জব্দ করা হয়। এছাড়া তার কাছে থেকে একটি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলিও জব্দ করা করা হয়। পরে তাকে আটক করে র‌্যাব-৫ এর সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে সোমবার সকালে তাকে রাজশাহীর বাঘা থানায় সোপর্দ করা হয়েছে। তার নামে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে বলেও র‌্যাবের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।