ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি শিশু নিহত

নোয়াখালী: পরিবারের সদস্যরাসহ সৌদি আরবের মদিনা থেকে মক্কা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ইফরা ((৮) ও হাফছা (২) নামে বাংলাদেশি দুই শিশু নিহত হয়েছে।  

সোমবার (৩০ অক্টোবর) সৌদি সময় বিকেল ৫টার দিকে বাবার সঙ্গে মদিনা থেকে মক্কা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সৌদি প্রবাসী রহমত উল্যাহ হেলালের মেয়ে ইফরা ও হাফছা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে নিহতদের দূর সম্পর্কের মামা জামাল উদ্দিন টিপু বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, রহমত উল্যাহ হেলাল গত ১৫ বছর ধরে স্ত্রী ও তিন মেয়ে নিয়ে সৌদি আরবের মদিনায় বসবাস করে আসছেন। গতকাল সোমবার বিকেলের দিকে পরিবারের সদস্যদের নিয়ে তিনি মদিনা থেকে প্রাইভেটকার যোগে ওমরা পালনের জন্য মক্কার উদ্দেশে যাত্রা করেন। যাত্রাপথে একটি কাভার্ডভ্যান তাদের বহনকারী প্রাইভেটকারের পিছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে তার দুই মেয়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল হক ভুঁইয়া বলেন, বিষয়টি এখনো আমাকে অবহিত করা হয়নি। তবে নিহতের পরিবার চাইলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হবে।  

বাংলাদে সময়: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।