ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে অবরোধ ঠেকাতে যুবলীগ-ছাত্রলীগের মহড়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
ময়মনসিংহে অবরোধ ঠেকাতে যুবলীগ-ছাত্রলীগের মহড়া

ময়মনসিংহ: বিএনপি-জামায়াতের নৈরাজ্য ঠেকাতে অবরোধের মাঠে দফায় দফায় মোটরসাইকেল বহরে মহড়া দিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে নেতাকর্মীদের সক্রিয় অবস্থান ছিল দৃশ্যমান।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল থেকে দিনভর নগরীর নতুন বাজার, চড়পাড়াসহ বিভিন্ন এলাকায় তাদের সক্রিয় অবস্থানে দেখা গেছে।

এসময় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহম্মেদ অনি এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাফসির আলম রাহাতের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীদের লাঠি হাতে বিএনপি-জামায়াত বিরোধী স্লোগান দিতে দেখা যায়।    

এছাড়াও নগরীতে মোটরসাইকেল মহড়া দিয়েছে মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমানের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা। সেই সঙ্গে পৃথক পৃথকভাবে নগরীতে নেতাকর্মীদের মোটরসাইকেল বহর নিয়ে মহড়া দিয়েছে মহানগর যুবলীগের সদস্য ইয়াছিন আরাফাত শাওন।  

একইভাবে জেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিনের নেতৃত্বের নগরীতে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।  

সেই সঙ্গে নগরীর চরপাড়া এলাকায় বিএনপি-জামায়াত বিরোধী মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেলের নেতৃত্বে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

এদিকে অবরোধের মাঠে জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিবিজির টহল জোরদার রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

ফলে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় অবরোধের দিনেও ময়মনসিংহ থেকে সব রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক থাকলেও সড়কপথের যাত্রী সংকটের কারণে ময়মনসিংহ নগরী সংশ্লিষ্ট মহাসড়কগুলোতে বাস চলাচল ছিল কম।

তবে নগরীর অভ্যন্তরীণ সড়কগুলোতে ছোট ছোট যানবাহনের চলাচল ছিল স্বাভাবিক। এর ফলে নগরীর গাঙ্গিনাপাড়, নতুন বাজারসহ বিভিন্ন এলাকায় রিকশা ও অটোরিকশা যানজট ছিল দৃশ্যমান।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।