ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
ফতুল্লায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীর সড়ক দুর্ঘটনার কথা বলে মোবাইলে ডেকে নিয়ে এক গৃহবধূকে দলগত ধর্ষণ করে ফোনে ভিডিও করার অভিযোগে রিয়াজ (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) সকালে পাগলা শান্তিনিবাস এলাকায় এ ঘটনা ঘটে।

পরে ওই গৃহবধূ রাতে ফতুল্লা মডেল থানায় রিয়াজসহ দুইজনের নামে এবং অজ্ঞাত আরও তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। এরপর ওই রাতেই রিয়াজকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, গৃহবধূর স্বামী ভাঙারি সংগ্রহ করে বিক্রি করেন। তারা এক সময় পাগলা পূর্বপাড়া এলাকায় ভাড়া থাকতেন। সেই সুবাদে রিয়াজ ও অভিযুক্ত রাকিবের (২০) সঙ্গে তাদের পূর্ব পরিচয় ছিল। বৃহস্পতিবার সকালে রিয়াজ ফোন করে করে ওই নারীর স্বামী কোথায় আছে জানতে চায়। পরে তাকে জানায় যে তার স্বামীর সড়ক দুর্ঘটনা হয়েছে এবং পাগলা এলাকায় আছে। পরে সেখানে গেলে তাকে ধর্ষণ করে অভিযুক্তরা এবং ফোনে ভিডিও ধারণ করে রাখে। এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর এ ঘটনা কাউকে বললে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।