ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পেট্রল ঢেলে বাসে আগুন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
গাজীপুরে পেট্রল ঢেলে বাসে আগুন 

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় একটি বাসে পেট্রল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

 

বাসচালক ও এলাকাবাসী জানায়, কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার একটি কারখানার শ্রমিক আনতে কেপি পরিবহনের একটি বাস গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় যাচ্ছিল। এক পর্যায়ে সফিপুর বাজার এলাকায় পৌঁছালে অন্য একটি বাসের কারণে চালক তার বাসের গতি কমায়। এ সময় চার থেকে পাঁচজন যুবক দৌড়ে বাসে ওঠে। পরে তারা গাড়িতে পেট্রল ঢেলে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়।  

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে বাসের ভেতরের ও সামনের বেশির ভাগ অংশ পুড়ে গেছে।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ভোরে দুর্বৃত্তরা ওই বাসে দেয়। তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।