ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মির্জাগঞ্জে ট্রাকের ধাক্কায় ইউপি সদস্য নিহত, চেয়ারম্যানসহ আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
মির্জাগঞ্জে ট্রাকের ধাক্কায় ইউপি সদস্য নিহত, চেয়ারম্যানসহ আহত ২ সংগৃহীত ছবি

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে ট্রাকের ধাক্কায় এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ সময় ইউপি চেয়ারম্যানসহ আরও দুজন আহত হয়েছেন।

বুধবার (৮ নভেম্বর) সকালে উপজেলার সিংবাড়ী মোড়ে বাকেরগঞ্জ-বরগুনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মনিন্দ্র চন্দ্র হাওলাদার (৫৫)। তিনি উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য।

আহতরা হলেন- ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া (৬৪) ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান ফকির (৩৫)। তাদের অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রের জানা গেছে, ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া ও মনিন্দ্র মেম্বার ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেল্লালের হোটেলের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে মোটরসাইকেলে বসা নুরুজ্জামানের সঙ্গে কথা বলছিল। এসময় হঠাৎ বরগুনাগামী একটি ট্রাক (যার নম্বর যশোর-ট-১১-৪৫০৮) নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে ধাক্কা দিয়ে অপর পাশে বটগাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে চেয়ারম্যান সেলিম মিয়ার বাম পা-হাত ভেঙ্গে যায় এবং মনিন্দ্র মেম্বার ও নূরুজ্জামানের মাথায় গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে ইউপি সদস্য মনিন্দ্র হাওলাদারের মৃত্যু হয়।  

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় একজন ইউপি সদস্য নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এসময় ঘাতক ট্র্যাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।